সংবাদ শিরোনাম
Home / বিনোদন / “সময়ের ক্যামেরায় মডেল ও অভিনেত্রী মেহজাবীন চৌধুরী”

“সময়ের ক্যামেরায় মডেল ও অভিনেত্রী মেহজাবীন চৌধুরী”

মেহজাবীন চৌধুরী একজন মডেল ও অভিনেত্রী। তিনি ২০০৯ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টার থেকে বিজয়ী হয়ে মিডিয়া জগতে আসেন। বর্তমানে তিনি বিভিন্ন টিভি বিজ্ঞাপন ও নাটকে নিয়মিত অভিনয় করছেন।

ছবিঃ নয়ন আহম্মেদ

○প্রাথমিক জীবন
মেহজাবীনের পৈতৃক নিবাস চট্টগ্রামে। শৈশবে বেড়ে উঠেছেন সংযুক্ত আরব আমিরাতে। মেহজাবীন শান্ত-মারিয়াম বিশ্ববিদ্যালয়ের ফ্যাশন ডিজাইনিং এর ছাত্রী ছিলেন।[২] ও লেভেলে পড়াশুনা করার সময় তিনি লাক্স সুন্দরী নির্বাচিত হন। পাঁচ ভাই-বোনের মধ্যে তিনি সবার বড়।

ছবিঃ নয়ন আহম্মেদ

○অভিনয় জীবন
লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ার পর মেহজাবীন অভিনীত প্রথম নাটক ছিল ইফতেখার আহমেদ ফাহমি পরিচালিত ‘তুমি থাকো সিন্ধুপারে’। এ নাটকে তার বিপরীতে অভিনয় করেছেন মাহফুজ আহমেদ। এরপর তিনি একে একে কাজ করেন ‘মাঝে মাঝে তব দেখা পাই’, ‘কল সেন্টার’, ‘মেয়ে শুধু তোমার জন্য’, ‘আজও ভালোবাসি মনে মনে’, ‘হাসো আন লিমিটেডসহ’ বেশকিছু নাটকে।

ছবিঃ নয়ন আহম্মেদ

২০১৩ তে শিখর শাহনিয়াত পরিচালিত নাটক ‘অপেক্ষার ফটোগ্রাফি’ ছিল মেহজাবীন এর জন্য বড় একটি টার্নিং পয়েন্ট। সম্প্রতি ঈদুল আযহা ২০১৭ -এ মিজানুর রহমান আরিয়ানের পরিচালনায় বড় ছেলে’তে অভিনয় করে আবারও শীর্ষে চলে আসেন এই অভিনেত্রী। দেশ-বিদেশে ব্যাপক প্রশংসিত হয় মেহজাবীন ও জিয়াউল ফারুক অপূর্ব অভিনীত বড় ছেলে।

ছবি লোকেশনঃ রেহনুমার নাটকের স্পট থেকে

সময় এক্সপ্রেস নিউজ/নাঈম সজল/নয়ন আহম্মেদ

About বিনোদন ডেস্ক

এ সম্পর্কিত আরো খবর

করোনার ভয়ে যায়নি প্রযোজক সমিতি, এন্ডু কিশোরের শেষকৃত্যে শিল্পী সমিতি

ইন্ডাস্ট্রিতে তার বিরুদ্ধে যে বয়কটের সিদ্ধান্ত নিয়েছে তাতে তার প্রতিক্রিয়া ব্যক্ত না করে ঢাকা থেকে …

এরশাদ বিহীন জাতীয় পার্টির এক বছর, বেড়েছে অনৈক্য ও অসন্তোষ

জাতীয় পার্টির (জাপা) প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকী ১৪ জুলাই। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *