সংবাদ শিরোনাম
Home / বিনোদন / করোনাঃ অসহায়দের পাশে সালমা ও তার স্বামী

করোনাঃ অসহায়দের পাশে সালমা ও তার স্বামী

বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশেও ছড়িয়ে পড়েছে কোভিড-১৯। এই পরিস্থিতিতে জরুরি প্রয়োজনে ঘর থেকে বের হওয়া নিষেধ। এ অবস্থায় দিনমজুর হিসেবে যাঁরা কাজ করেন, তাঁরা পড়েছেন বিপাকে। কারণ, তাঁরা প্রতিদিন যে টাকা পান, তা দিয়ে চলে সংসার। না খেয়ে থাকার মতো অবস্থা হয়েছে তাঁদের। আর এই অসহায় মানুষগুলোর পাশে স্বামী সানাউল্লাহ নূর সাগরকে নিয়ে দাঁড়ালেন সংগীতশিল্পী মৌসুমী আক্তার সালমা।

এ দম্পতির সেবামূলক প্রতিষ্ঠান ‘সাফিয়া ফাউন্ডেশন ফর এডুকেশনাল ডেভেলপমেন্ট’-এর পক্ষ থেকে গতকাল মঙ্গলবার রাজধানীর গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে কিছু প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করেন।

সালমা বলেন, ‘বর্তমানে দিনমজুরেরা বেশি বিপদে পড়েছেন। আমরা নিজেদের সামর্থ্য অনুযায়ী কাজ করছি। দেশের মানুষের প্রতি আহ্বান, তারাও যেন পাশের বাড়ির মানুষটি কেমন আছেন সেই খোঁজ নেন। অসহায়দের সহায়তা করেন।’ সানাউল্লাহ নূর সাগর বলেন, এই সংকটের মুহুর্তে আমাদের সবার এগিয়ে আসা উচিত। কিছু লোক গোপনে অসহায় মানুষদের পাশে দাঁড়াচ্ছে তাই তাদের উদ্দেশ্যে বলছি যারা প্রকাশ্যে অসহায় মানুষদের পাশে দাঁড়াচ্ছে তাদেরকে নিয়ে ঠাট্টা করবেন না কারণ যারা প্রকাশ্যে দান করেছে তাদের উদ্দেশ্য যে আমারটা দেখে আরেকজন উৎসাহিত হবে।এই শহের এমন অনেক লোক আছে যারা একশ জন করে অসহায় মানুষের দায়িত্ব নিলে কেউ না খেয়ে থাকবে না, ঝুঁকিতে থাকবে না। করোনার প্রভাবে মন্দ দিনগুলোতে সবাইকে সচেতন থাকতে হব। সবাইকে সাবধানে থাকতে হবে।

About সময় এক্সপ্রেস নিউজ ডেস্ক

এ সম্পর্কিত আরো খবর

সুশান্তের মৃত্যু: পাঁচ ডায়েরি উদ্ধার করলো মুম্বাই পুলিশ

ভারতের মুম্বাইয়ের বান্দ্রায় নিজ বাসভবনে ১৪ জুন আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত। প্রতিভাবান এ তরুণ …

সালমান-করণের কুশপুত্তলিকা পোড়াচ্ছেন সুশান্তের ভক্তরা

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর করণ জোহর এবং সালমান খানের বিরুদ্ধে বিষোদগার করছেন নেটিজেনদের একাংশ। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *