সংবাদ শিরোনাম
Home / রাজধানী / করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতায় ওয়ারী থানা ছাত্রলীগের বিশেষ কর্মসূচী

করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতায় ওয়ারী থানা ছাত্রলীগের বিশেষ কর্মসূচী

দেশের চলমান সংকটময় মুহূর্তে দিন রাত করোনা ভাইরাস প্রতিরোধে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে বাংলাদেশ ছাএলীগ এর একদল নির্ভীক তরুন। ওয়ারী থানা ছাত্রলীগ এর সংগ্রামী সভাপতি জনাব মোহাম্মদ রাফি (রাব্বি) এর নেতৃত্বে ওয়ারী থানা আওতাধীন ৩৮,৩৯,৪১ নং ওয়ার্ড ছাত্রলীগ এর সকল নেতাকর্মী এবং ওয়ারী থানা ছাত্রলীগ এর নেতাকর্মী কতৃক বিভিন্ন জায়গায় দারিদ্র ও অসহায় মানুষের পাশে দাড়ানোর ক্ষুদ্র চেষ্টা করে যাচ্ছেন।

ওয়ারী থানা ছাত্রলীগ কতৃক অসহায় মানুষের মাঝে কিছুদিনের খাবার,হ্যান্ড সেনিটাইজার ও মাস্ক বিতরণ করা হচ্ছে, তাছাড়া করোনা ভাইরাসের সংক্রমণের প্রতিরোধে সামাজিক দূরত্ব নিশ্চিত করনের জন্য চলছে নিয়মিত মাইকিং। ওয়ারী থানার বিভিন্ন এলাকায় জনসাধারণের সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ব্লিচিং স্প্রে করা হচ্ছে।সেই সাথে করোনা ভাইরাস এর লক্ষণ ও প্রতিরোধক করণীয়মূলক লিফলেট বিতরণ করা হচ্ছে। তথ্যসূত্রে জানা যায় মোহাম্মদ রাফি ও তার কর্মীবৃন্দরা হতাশাগ্রস্থ ও দিনমজুর মানুষের পাশে থাকার আপ্রাণ চেষ্টা করে যাচ্ছেন, তারা দেশের এই সংকটময় অবস্থায় অসহায় মানুষের পাশে থাকার অঙ্গীকার গ্রহণ করেছেন।

এ বিষয়ে ওয়ারী থানা ছাত্রলীগ এর সভাপতি মোহাম্মদ রাফির বলেন, : হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের নিজ হাতে গড়া সংগঠণ বাংলাদেশ ছাত্রলীগ এর একটি ছোট্ট ইউনিটের পাহারার দায়িত্ব আমাকে দেয়া হয়েছে এবং আমার দায়িত্ব ও কর্তব্য ঠিক ভাবে পালন করার চেষ্টা করছি। আপনারা সকলেই জানেন দেশের যে কোনো সংকটময় মূহূর্তে বাংলাদেশ ছাত্রলীগ এর গুরুত্বপূর্ণ ভূমিকা থাকে। তাই আল্লাহের রহমতে এই মরনব্যাধী করোণা ভাইরাস মোকাবেলা করার জন্য আমরা ওয়ারী থানা ছাত্রলীগ প্রস্তুত। আমরা আমাদের সামর্থ অনুযায়ী দারিদ্র ও অসহায় মানুষের পাশে দাড়ানোর চেষ্টা করছি। কারণ একটাই , দেশটাতো আমাদেরই,, ভালোবাসি লাল সবুজের পতাকার দেশটাকে,ভালোবাসি দেশের প্রতিটি মানুষকে। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।

About সময় এক্সপ্রেস নিউজ ডেস্ক

এ সম্পর্কিত আরো খবর

করোনায় মারা গেলেন ঢাবি অধ্যাপক

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) মৃত্তিকা, পানি ও পরিবেশ বিভাগের অধ্যাপক ড. …

দেশের ৮০ শতাংশ লোকের করোনা হবে!

দেশে এরই মধ্যে ৩০ থেকে ৪০ ভাগ মানুষ করোনা আক্রান্ত হয়ে গেছেন বলে মন্তব্য করেছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *