সংবাদ শিরোনাম
Home / সারাদেশ / নিজ এলাকায় সাহায্যের হাত বাড়িয়ে দিলেন সাংসদ বাবু পংকজ নাথ এমপি

নিজ এলাকায় সাহায্যের হাত বাড়িয়ে দিলেন সাংসদ বাবু পংকজ নাথ এমপি

করোনা আতঙ্কে কাঁপছে সারা দুনিয়া। লকডাউন হয়েছে অনেক দেশ ও ব্যস্ত শহর। স্থবির হয়ে গেছে বাংলাদেশও। বন্ধ হয়েছে সরকারি-বেসরকারি অফিস। রাস্তাঘাটে নেই মানুষজন।

এমন অবস্থায় জীবন ও জীবিকা নিয়ে অসহায় দিন পার করছেন স্বল্প আয়ের মানুষগুলো ।এবার তাদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন- প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, বরিশাল ৪ আসনের মাননীয় সংসদ সদস্য,মেহেন্দিগঞ্জের গণমানুষের নেতা বাবু পংকজ নাথ এমপি, এসময় আরো উপস্থিত ছিলেন মেহেন্দিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব এ কে এম মাফিজুল আলম লিটন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জনাব খোরশেদ আলম ভুলু,উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাকিল,মেহেন্দিগঞ্জ উপজেলা ছাত্রলীগ নেতা এম আর আহমেদ শোয়েব এবং বিভিন্ন নেতৃবৃন্দ।

মেহেন্দিগঞ্জ পৌর সভার বিভিন্ন ওয়ার্ডে দরিদ্র ও কর্মজীবি মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন এবং বলেন করোনা ভাইরাস সংক্রমণ ব্যাপারে সচেতনতা বৃদ্ধিতে স্বাস্থ্য বিধি মেনে চলার জন্য জনগনকে অাহবান করেন এবং মাস্ক বিতরন অব্যাহত রাখছেন । এ বিষয়ে মেহেন্দিগঞ্জ বাসী বলেন মাননীয় সংসদ সদস্য পংকজ নাথ এমপির সাহেবের এই উদ্দ্যোগ খুবই মহৎ এবং আমাদের জন্য আনন্দের, তার এই উদ্দ্যোগকে সাধুবাদ জানাই।

About নিজস্ব প্রতিবেদক

এ সম্পর্কিত আরো খবর

নোয়াখালীতে ৩৮ পুলিশ সদস্যসহ ৯০ জনের করোনা শনাক্ত

নোয়াখালীতে ৩৮ জন পুলিশ সদসসহ ১ দিনে ৯০ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় …

সেনবাগে রাতের আঁধারে বসতবাড়িতে ভাংচুর ও লুটের অভিযোগে থানার জিডি

বিশেষ প্রতিবেদকঃ নোয়াখালীর সেনবাগের ৮ নং বিজবাগ ইউনিয়নে রাতের আঁধারে পুর্ব শত্রুতার জের ধরে বসতবাড়িতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *