সংবাদ শিরোনাম
Home / বিজ্ঞান ও প্রযুক্তি / জরুরি স্বাস্থ্যসেবা ও পণ্য ক্রয়ে আকর্ষণীয় অফার পাবেন জিপির স্টার গ্রাহকরা

জরুরি স্বাস্থ্যসেবা ও পণ্য ক্রয়ে আকর্ষণীয় অফার পাবেন জিপির স্টার গ্রাহকরা

করোনাভাইরাস মহামারি সংকট মোকাবিলায় দেশ ও দেশের মানুষকে সহায়তায় বিভিন্ন উদ্যোগ গ্রহণ করেছে গ্রামীণফোন (জিপি)। এ সময়ে গ্রোসারি, স্বাস্থ্য ও মেডিসিন সেবা ও পণ্য গ্রাহকদের কাছে পৌঁছে দিতে দেশের বিভিন্ন ব্র্যান্ডগুলোর সাথে পার্টনারশিপ করেছে কোম্পানিটি। এই উদ্যোগের মাধ্যমে জিপি স্টার গ্রাহকরা অনলাইন হোম ডেলিভারি এবং সার্ভিস সাইট থেকে পণ্য অর্ডারে নানা অফার উপভোগ করতে পারবেন।

এ উদ্যোগে স্বাস্থ্যসেবা বিষয়ক ব্র্যান্ডগুলোর মধ্যে আছে প্রাভা হেলথ (চিকিৎসকের সাথে ভিডিও টেলিকনফারেন্সে ১৫ শতাংশ ডিসকাউন্ট), সাইক্রিয়াটিক ও ডি-অ্যাডিকশন ট্রিটমেন্ট সেন্টার অ্যাথেনা (চিকিৎসকের সাথে ভিডিও টেলিকনফারেন্সে ১৫ শতাংশ ডিসকাউন্ট), আমারল্যাব (বাসা থেকে নমুনা সংগ্রহ ও রিপোর্ট ডেলিভারিসহ প্যাথলজিকাল টেস্টে ১০ শতাংশ ডিসকাউন্ট), বাংলামেডস (ওষুধ ও সুরক্ষা সরঞ্জামে ৬ শতাংশ ডিসকাউন্ট সাথে নন-মেডিকেল পণ্যের মোট বিলে ২ শতাংশ ডিসকাউন্ট) এবং মেডিস্টোরবিডি.কম (মেডিকেল সরঞ্জামে অতিরিক্ত ১০ শতাংশ ডিসকাউন্ট)।

এছাড়া গ্রোসারি ও ফুড ডেলিভারি পার্টনারদের মধ্যে রয়েছে পারমিদা (সকল পণ্যে ১৫ শতাংশ ডিসকাউন্ট এবং বিনামূল্যে হোম ডেলিভারি সেবা), সহজ ফুড (খাবারের অর্ডারে সর্বোচ্চ ১০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট), অথবা.কম (গ্রোসারি, বই এবং অন্যান্য ব্র্যান্ডের ক্ষেত্রে অতিরিক্ত ৫ শতাংশ ডিসকাউন্ট সাথে আম কেনার ক্ষেত্রে ১০ শতাংশ ডিসকাউন্ট) এবং সাদিক অ্যাগ্রো (সর্বনিম্ন ২ হাজার টাকা অর্ডারে বিনামূল্যে ডেলিভারি ও লাবাং ক্যান)

জিপি স্টার গ্রাহকরা গ্রামীণফোনের অফিশিয়াল ওয়েবপেজে স্টার প্রোগ্রামের অধীনে এ ডিসকাউন্টের বিষয়ে আরও বিস্তারিত তথ্য জানতে পারবেন।

গ্রামীণফোন ব্যবহারকারীরা ‘মাইজিপি অ্যাপ’-এ ‘হোয়াট’স নিউ’ অপশন থেকে অফারগুলো উপভোগ করতে পারবেন।

About সময় এক্সপ্রেস নিউজ ডেস্ক

এ সম্পর্কিত আরো খবর

কেন্দ্রীয় ঔষধাগারের পরিচালক বদলি স্বাস্থ্যমন্ত্রীর ছেলে ও মিঠুর কথায়

বহুল আলোচিত মিঠু সিন্ডিকেট স্বাস্থ্য খাতে এতোই ক্ষমতাধর যে, নির্দেশমতো কাজ না করলেই কর্মকর্তাদের বদলি …

লাইসেন্সবিহীন রিজেন্টের সঙ্গে স্বাস্থ্য অধিদপ্তরের চুক্তি যেভাবে

করোনাকালে প্রতারণায় বহুল আলোচি রিজেন্ট হাসপাতালের একটি শাখার লাইসেন্সের মেয়াদ শেষ হয়েছে ছয় বছর আগে, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *