সংবাদ শিরোনাম
Home / সময় স্পেশাল / নোয়াখালীতে আরও ৪২ জনের করোনা শনাক্ত, মোট আক্রান্ত ২০১৩

নোয়াখালীতে আরও ৪২ জনের করোনা শনাক্ত, মোট আক্রান্ত ২০১৩

নোয়াখালীতে নতুন করে আরও ৪২ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। গত চব্বিশ ঘন্টায় সুস্থ হয়েছেন ১৪ জন। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত ২০১৩ জন, মৃত্যু ৪২ জন ও সুস্থ হয়েছেন ৮২৭ জন।

রোববার ( ২৮ জুন) দুপুর ১ টায় এ তথ্য নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার।

তিনি বলেন, গত ২৫ ও ২৬ ই জুন তাদের শরীরের নমুনা সংগ্রহ করে পরীক্ষা জন্য আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজে ও নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) করোনা ল্যাবে পাঠানো হয়। পরে ২৭জুন রাতে তাদের রিপোর্ট আসলে তাতে করোনা পজিটিভ আসে। গত চব্বিশ ঘন্টায় ল্যাবে স্যাম্পল প্রেরণ-১৬২ জনের, ফলাফল এসেছে-৯৯ জনের। এ যাবত দুইটি ল্যাবে মোট স্যাম্পল প্রেরণ ১০,৩৮৭ জনের, ফলাফল এসেছে ৯,৬৮৪ জনের।

আক্রান্তদের মধ্যে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ রয়েছেন। তাদের মধ্যে ৪৯ জনকে মাইজদী শহীদ ভুলু স্টেডিয়ামে অস্থায়ী করোনাভাইরাস হাসপাতালের আইসোলেশনে রাখা হয়েছে। নিজ নিজ বাড়িতে আইসোলেশনে চিকিৎসাধীন রোগীর সংখ্যা ১১৪৪ জন।

করোনারভাইরাসের সংক্রমণ ও মৃত্যু বেড়ে যাওয়ায় নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় ২য় দফায় ১৬ জুন থেকে ৩০ জুন পর্যন্ত লকডাউন দিয়েছে প্রশাসন। তবে লকডাউন চলছে ঢিলেঢালা। বাজারে বাজারে চলছে নানামূখী অর্থনৈতিক কর্মকাণ্ড। মাক্স ছাড়া চলছে পথচারী, চায়ের দোকানে জমিয়ে আড্ডা চলছে। লকডাউন ভেঙ্গে পড়ায় করোনা সংক্রমণের ঝুঁকি বাড়ছে কোম্পানীগঞ্জ উপজেলায়।

About সময় এক্সপ্রেস নিউজ ডেস্ক

এ সম্পর্কিত আরো খবর

বোরখা পরা রিজেন্ট শাহেদ দেবহাটায় গ্রেফতার, আনা হলো ঢাকায়

করোনা পরীক্ষার ভুয়া রিপোর্ট দেওয়াসহ নানা ভয়াবহ প্রতারণার দায়ে অভিযুক্ত প্রধান পলাতক আসামি রিজেন্ট হাসপাতালের …

বাবার কারণে মাকে হারালো ৪১ দিনের শিশু

পঞ্চগড়ে স্বামীর বিরুদ্ধে সদ্য সন্তান জন্ম দেওয়া স্ত্রীকে হত্যার অভিযোগ উঠেছে। পুলিশের ধারণা নিহত অন্তরাকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *