সংবাদ শিরোনাম
Home / সারাদেশ / করোনায় ৯ লক্ষ টাকা ভাড়া মওকুপ করলেন শিল্পপতি লায়ন জাহাঙ্গীর আলম মানিক

করোনায় ৯ লক্ষ টাকা ভাড়া মওকুপ করলেন শিল্পপতি লায়ন জাহাঙ্গীর আলম মানিক

এম এ আউয়াল : বৈশ্বিক করোনায় কর্মহীন – ক্ষতিগ্রস্ত ৮৬ টি দোকানী ও ২৩৫ টি বাসার ভাড়াটিয়া দের ৯ লক্ষ টাকা মাসিক ভাড়া মওকুপ করেছেন সেনবাগের বিশিষ্ট শিল্পপতি ও শহীদ তরিক উল্যা বীর বিক্রমের গর্বিত সন্তান লায়ন জাহাঙ্গীর আলম মানিক।

লায়ন জাহাঙ্গীর আলম মানিক তার ছমিরমুন্সীরহাট বাজারের ২১ টি দোকান ও ঢাকার বেগুন বাড়ী এলাকায় নির্মিত ২৩৫ টি বাসা এবং ৬৫ টি ব্যবসা প্রতিষ্ঠানের ভাড়াটিয়াদের মানবিক কল্যানে এগিয়ে এসেছেন । এতে সেনবাগে ১ লক্ষ ৪০ হাজার টাকা , ঢাকায় ৭ লক্ষ ৬০ হাজার টাকা মওকুপের বিষয়টি সোমবার বিকেলে গনমাধ্যম কে নিশ্চিত করে শিক্ষানুরাগী লায়ন জাহাঙ্গীর আলম মানিক জানান,বৈশ্বিক করোনায় আগামী দিন গুলোতেও তিনি কর্মহীন অসহায় মানুষের পাশে দাঁড়াবেন।
তিনি নিজ অর্থায়নে সেনবাগে ১০ কোটি টাকা ব্যায়ে লায়ন জাহাঙ্গীর আলম মানিক নামে এক মাত্র মহিলা কলেজ প্রতিষ্ঠা ছাড়াও মেঘনা ব্যাংকের পরিচালক, সানজিগ্রুপের চেয়ারম্যান সহ নানা প্রতিষ্ঠানে জড়িত রয়েছেন।
এর আগে তিনি শহীদ বীর বিক্রম তরিক উল্যা ফাউন্ডেশনের মাধ্যমে সেনবাগ উপজেলায় মুক্তিযোদ্ধা সহ দুই হাজার গরীব, অসহায় ও দু:স্হদের মাঝে খাদ্যসহায়তা দিয়েছেন।

About সময় এক্সপ্রেস নিউজ ডেস্ক

এ সম্পর্কিত আরো খবর

সেনবাগে প্রতিবন্ধীকে গণধর্ষণ বন্দুকযুদ্ধে ধর্ষক আকরাম নিহত

এম এ আউয়াল : নোয়াখালীর সেনবাগ উপজেলার উত্তর মানিকপুরে আলোচিত বুদ্ধি প্রতিবন্ধী (২০) গণধর্ষণে জড়িত …

হাফেজের ধর্ষণে পঞ্চম শ্রেণির ছাত্রী অন্তঃসত্ত্বা

বগুড়ার নন্দীগ্রাম উপজেলায় আরবি পড়তে গিয়ে ধর্ষণের শিকার হয়েছে পঞ্চম শ্রেণির এক স্কুলছাত্রী। প্রায় তিনমাস …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *