সংবাদ শিরোনাম
Home / প্রধান খবর / সেনবাগ হাসপাতালের সমস্যা সমাধানের জন্য স্বাস্থ্য মন্ত্রীর কাছে হাসান মঞ্জুরের আবেদন

সেনবাগ হাসপাতালের সমস্যা সমাধানের জন্য স্বাস্থ্য মন্ত্রীর কাছে হাসান মঞ্জুরের আবেদন

প্রিয় সেনবাগ বাসি আসসালামু আলাইকুম, সেনবাগ, সোনাইমুড়ী আংশিক নির্বাচনী এলাকার সর্বস্তরের জনগণ আপনাদের কে এই করোনা ভাইরাসের সময় ভরাকান্ত হৃদয় নিয়ে আপনাদের মাঝে উপস্থিত হয়েছি, সেনবাগের বর্তমান হাসপাতালের অবস্থা নিয়ে কিছু গুরুত্বপূর্ণ কথা বলার জন্য হাজির হয়েছি, ইতিমধ্যে আমরা এলাকার জনগণের মাধ্যমে জানতে পেরেছি, সেনবাগ উপজেলার হাসপাতালে একটি নতুন এম্বুলেন্সের প্রয়োজন এবং একটি ড্রাইভারের প্রয়োজন তার পাশাপাশি অক্সিজেন, কিট, এবং আইসোলিউসিনের প্রয়োজন। মাননীয় স্বাস্থ্য মন্ত্রী মহাদয়ের কাছে আকুল আবেদন।

আমরা সেনবাগের জনগণ বর্তমানে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ইতিমধ্যে ১০-১২ জন মৃত্যু বরন করেছেন। আমি তাদের আত্তার মাগফেরাত কামনা করি। যারা অসুস্থ হয়েছেন আমি পাচ ওয়াক্ত নামাজ পড়ে আল্লাহ রাব্বুল আলামিনের কাছে প্রার্থনা করি আল্লাহ রাব্বুল আলামীন যেন তাদেরকে সুস্থতা দান করেন। তার পাশাপাশি বর্তমানে আমি ছাত্রলীগ, আওয়ামীলীগ, যুবলীগ, বিএনপি, যুবদল,সেচ্ছাসেবী সংগঠন, প্রিয় সাংবাদিক বিন্দু এবং আমার এলাকার ব্যবসায়ী বিন্দু এবং প্রবাসী ভাই ও বনেরা সবাই কে এই হাসপাতালের দূর অবস্থার কথা তুলে ধরছি। আমরা আশা করি মাননীয় স্বাস্থ্য মন্ত্রী এবং আমাদের মাননীয় সংসদ সদস্য মোরশেদ আলম সাহেবের কাছে আকুল আবেদন। এই করোনা ভাইরাসের সময় আমরা অনেকটা পিছিয়ে আছি সেনবাগের স্বাস্থ্য বিভাগ, আমাদের ডাক্তার, উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন , আমাদের সর্বদলীয় নেত্রী বিন্দু যারা সহযোগিতা করে আসছেন, ইতিমধ্যে আমাদের সেচ্ছাসেবী সংগঠনা এম্বুলেন্সের ব্যবস্থা করেছেন।

আমাদের একটি আশ্চর্য বিষয় যে একটি উপজেলায় হাসপাতালের করুন অবস্থা হলে দেশের মানুষ কি ভাবে বাচবে, আজকে স্বাস্থ্য ক্ষেত্রে যে অবস্থা, এই জন্য আমি সেনবাগের সর্বদলীয় ভাবে সকলের কাছে আমার আকুল আবেদন, সকলের মাধ্যমে আমি মাননীয় স্বাস্থ্য মন্ত্রীর কাছে আমি অনুরোধ করতে চাই, অতিবিলম্বে আমাদের সেনবাগ হাসপাতালে একটি একটি এম্বুলেন্স ও একটি ড্রাইভার, অক্সিজেন, গ্যাস, কিট, এবং ১০ টি আইসোলিউসিন বেডের বরাদ্ধের জন্য আপনার কাছে আহবান জানাচ্ছি। সত্যিকারে অর্থে আমাদের সেনবাগ উপজেলা এত উন্নত নয়, এই সেনবাগ হাসপাতালের এই দূর অবস্থা হবে ভাবতে পারিনাই।

বাংলাদেশের ডিজিটাল যুগে কোনো হাসপাতালের এই রকম অবস্থা থাকার কথা নয়। তাই আমি আমাদের এলাকার সর্বস্তরের জনগণ কে বিশেষ করে আমি সেচ্ছাসেবী সংগঠন, সাংবাদিক বিন্দু আমাদের ব্যবসায়ী বিন্দু সকালের কাছে আকুল আবেদন, আমরা সকলে ঐক্যবদ্ধ ভাবে আমাদের এই সমস্যা সমাধানের জন্য মাননীয় স্বাস্থ্য মন্ত্রী এবং মাননীয় সংসদ সদস্যের কাছে অনুরোধ জানাচ্ছি। আমরা আশা করি এই করোনা ভাইরাসের দূর সময়ে আমাদের হাসপাতালের সমস্যা গুলোর সমাধান করবেন। এই টুকুই সেনবাগের মানুষের আহবান এই দূর অবস্থায়। তার পাশাপাশি আমরা ঘরের বাহিরে গেলে অবশ্যই মাক্স পরবো। সামাজিক দুরত্ব নিশ্চিত করতে পরস্পরের মধ্যে ৩ ফিট দুরত্ব বজায় রাখবো স্বাস্থ্য অধিদপ্তরের সব স্বাস্থ্যবিধী মেনে চলবো। বার বার সাবান পানি দিয়ে কমপক্ষে ২০ সেকেন্ড হাত পরিস্কার করবো। অপরিছন্ন হাত থেকে নাক, চোক, মুখ নাড়া বিরত থাকুন। নিয়মিত কুসুম গরম পানি আদা চা পান করুন, লবন মিশানো পানি দিয়ে গড় গড়ার সহিত কুলি করুন। এবং নাকে মুখে গরম পানির ভাব দিন। জ্বর হলে পেরাসিটামল অসুধ সেবুন করুন।

এবং পাশাপাশি ডাক্তারের পরামর্শ নিবেন। আমরা আশা করি ইতিমধ্যে আমাদের সেনবাগের আওয়ামিলীগ, যুবলীগ, ছাত্রলীগ, বিএনপি, যুবদল, ছাত্রদল, সেচ্ছাসেবী সংগঠন, সাংবাদিক বিন্দু এবং বিশেষ করে আমাদের সেনবাগের বিশিষ্ট ব্যবসায়ী বিন্দু
আমাদের প্রবাসী বিন্দু যার যার অবস্থান থেকে প্রতিটি এলাকায় যারা অসহায় মানুষের পাশে দাড়িয়েছেন, আমি তাদেরকে জাতীয় পার্টির পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাই।

তার পাশাপাশি বর্তমানে যে হাসপাতালের দূর অবস্থা, হাসপাতালের উন্নতি করার জন্য আপনাদের সকলের কাছে অনুরোধ জানাই। তার পাশাপাশি এই করোনা ভাইরাসের মধ্যে আমাদের সেনবাগ উপজেলা, উপজেলা প্রশাসন, সেনবাগ পুলিশ প্রশাসন, স্বাস্থ্য বিভাগ, সেচ্ছাসেবী সংগঠন সাংবাদিক বিন্দু সকলে ভুমিকা রেখেছেন তার জন্য আমি জাতীয় পার্টির পক্ষ থেকে সেনবাগ বাসির ও প্রবাসীদের পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাই। সকলে সুস্থ থাকুন ভালো থাকুন আল্লাহ হাফেজ।

হাসান মঞ্জুর
সভাপতি
সেনবাগ উপজেলা জাতীয় পার্টি।

About সময় এক্সপ্রেস নিউজ ডেস্ক

এ সম্পর্কিত আরো খবর

ঈদে গণপরিবহন নয় বন্ধ থাকবে পন্যপরিবহণ

করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতিতে আসন্ন ঈদুল আজহার আগে পাঁচ দিন এবং ঈদের তিন দিন পর পর্যন্ত …

গোঁফ কেটে-চুলের রঙ পরিবর্তন করে বোরকা পরে পাগলের ছদ্মবেশ নেন শাহেদ

করোনার নমুনা পরীক্ষার নামে প্রতারণা আর জালিয়াতির মামলায় রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মোহাম্মদ শাহেদ ওরফে শাহেদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *