সংবাদ শিরোনাম
Home / অপরাধ / সম্রাটের মৃত্যুর গুজবে তোলপাড়!

সম্রাটের মৃত্যুর গুজবে তোলপাড়!

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত নেতা কারাবন্দি ইসমাইল চৌধুরী সম্রাটের শারীরীক অবস্থা উন্নতির দিকে, তার মৃত্যুর খবরটি পুরোপুরি বানোয়াট ও ভিত্তিহীন বলে জানিয়েছে হাসপাতাল কতৃপক্ষ।

সোমবার (৬ জুলাই) সন্ধ্যার পর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সম্রাটের মৃত্যুর গুজব ছড়িয়ে পড়ে। রাতে যুবলীগের অনেক নেতাকর্মীরা হাসপাতালের সামনে ভিড় জমান। সাংবাদিকরাও কেউ কেউ সত্যতা যাচাই করতে সেখানে ছুটে যান। তবে এ খবরের কোন সত্যতা নেই বলে জানিয়েছেন ঢাকা কেন্দ্রীয় কারাগারের জেলার মাহবুবুর ইসলাম।

তিনি বলেন, এ ধরনের খবরের কোন ভিত্তি নেই। কেউ গুজব ছড়াতে পারে। সব ঠিক ঠাক আছে আগের মতোই। সেখানে অতিরিক্ত কোন কারারক্ষী পাঠানো হয়নি।

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের নেতাকর্মীরা জানান, সন্ধ্যার পর থেকেই তারা গণমাধ্যমকর্মীদের কাছ এমন তথ্য পেয়ে আসছিলেন। পরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে গিয়ে খোঁজখবর নিয়ে জেনেছেন সম্রাট বেঁচে আছেন এবং স্বাভাবিক আছেন। হাসপাতাল কতৃপক্ষ জানিয়েছে তার শারীরীক অবস্থা উন্নতির দিকে।

যুবলীগ নেতারা অভিযোগ করে আরও বলেন, এটা কুচক্রী মহল সম্রাটের মৃত্যু গুজব ছড়িয়েছে। যারা এ গুজব ছড়িয়েছে তাদের চিহ্নিত করে শাস্তির আওতায় আনার দাবি জানান হাসপাতালে ছুটে যাওয়া নেতাকর্মীরা।

About সময় এক্সপ্রেস নিউজ ডেস্ক

এ সম্পর্কিত আরো খবর

মেজর সিনহা হত্যা: ওসি প্রদীপসহ ৯ আসামি আদালতে

কক্সবাজারে পুলিশের গুলিতে সাবেক সেনা কর্মকর্তা সিনহা মোহাম্মদ রাশেদ খান নিহতের ঘটনায় দায়ের করা হত্যা …

মন্ত্রণালয়ের অনুমতি ছাড়া হাসপাতালে অভিযান নিষেধ

মন্ত্রণালয়ের অনুমতি ছাড়া দেশের কোনো সরকারি এবং বেসরকারি হাসপাতালে অভিযান চালাতে পারবে না আইনশৃঙ্খলা রক্ষাকারী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *