সংবাদ শিরোনাম
Home / সারাদেশ / ব্লাডফ্রেন্ড নোয়াখালীর উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচি পালন

ব্লাডফ্রেন্ড নোয়াখালীর উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচি পালন

বৃক্ষ আমাদের পরম বন্ধু। খাদ্য,বস্ত্র,আশ্রয়,স্বাস্থ্য সকল ক্ষেত্রেই বৃক্ষের উপযোগিতা অপরিসীম।উপরন্তু তার সৌন্দর্যে হৃদয় আপ্লুত হয়।কিন্তু একবিংশ শতাব্দীতে এসে সবুজ শ্যামল পৃথিবীর অস্তিত্ব আজ বিপন্ন।বিষাক্ত গ্যাসের কবলে পৃথিবীর বাতাস হয়ে উঠেছে ভারি এবং প্রাণীর জীবনকে করে তুলছে দুর্বিষহ। ঠিক এমনই বিশ্বের শ্রেষ্ঠ সন্তানেরা এ সুন্দর ভুবনকে রক্ষার জন্য প্রাণী জগতের অস্তিত্ব টিকিয়ে রাখার জন্য একটি মাত্র পথ আবিষ্কার করলেন,আর তা হলো “বৃক্ষরোপণ”।

মুজিব বর্ষের আহ্বান লাগাই গাছ বাড়াই বন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ব্লাডফ্রেন্ড নোয়াখালীর বৃক্ষরোপণ কর্মসূচি প্রকল্পের আওতায় বিভিন্ন স্কুল, কলেজ,মাদ্রাসার সৌন্দর্য বর্ধনে বৃক্ষরোপণ কর্মসূচির শুভ উদ্বোধন করা হয়।

এ উপলক্ষে আজ সকালে বিভিন্ন স্কুল,কলেজ, মাদ্রাসা এবং মেইন রোর্ডের পাশে বৃক্ষরোপণ করা হয়। এতে উপস্থিত ছিলেন ব্লাডফ্রেন্ড নোয়াখালীর সম্মানিত উপদেষ্টা মামুন আজাদ এবং এম এইচ রুবেল। এ সময় আরও উপস্থিত ছিলেন ব্লাডফ্রেন্ড নোয়াখালীর সম্মানিত সভাপতি আমিনুল ইসলাম পারভেজ,সাধারন সম্পাদক বাঁধন বড়ুয়া সহ উক্ত সংগঠনের সদস্যবৃন্দ। সকাল দশটায় দুইটি চারা রোপণের মাধ্যমে এ কর্মসূচির উদ্বোধন করেন ব্লাডফ্রেন্ড নোয়াখালীর সম্মানিত উপদেষ্টা মামুন আজাদ এবং এইচ এম রুবেল। এরপর বাকি সদস্যদের সবান্ধব উপস্থিতিতে উক্ত বৃক্ষরোপণ কর্মসূচি সঠিকভাবে প্রতিপালিত হয়।

About সময় এক্সপ্রেস নিউজ ডেস্ক

এ সম্পর্কিত আরো খবর

‘মেজর সিনহাকে গালিগালাজ ও লাথি মারেন ওসি প্রদীপ’

পুলিশের গুলিতে সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ নিহতের ঘটনায় কক্সবাজারের আদালতে মামলা হয়েছে। বুধবার …

মেজর সিনহা হত্যায় জড়িতদের ফাঁসি দাবি রিটায়ার্ড আর্মি অফিসারদের

আগামী তিন মাসের মধ্যে দ্রুত আদালতের মাধ্যমে মেজর সিনহা হত্যার ন্যায় বিচার সম্পন্ন করা এবং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *