সংবাদ শিরোনাম
Home / সারাদেশ / বীজবাগে যুবসমাজের উদ্যোগে দীর্ঘ ২ যুগ অবদি পড়ে থাকা বেহাল দশা রাস্তার সংস্করণ

বীজবাগে যুবসমাজের উদ্যোগে দীর্ঘ ২ যুগ অবদি পড়ে থাকা বেহাল দশা রাস্তার সংস্করণ

সেনবাগ উপজেলার ০৮ নং বিজবাগ ইউনিয়নের পূর্ব বিজবাগ থেকে পূর্ব কাজীরখীল জয়নগর উচ্চ বিদ্যালয় পর্যন্ত ১৫০০ মিটারের সড়কটি দীর্ঘ কয়েকবছর অবদি বেহাল দশা অবস্থায় পড়ে থাকা ছিল। সে কারনে জয়নগর সরকার (প্রাঃ) বিদ্যালয় ও জয়নগর উচ্চ বিদ্যালয় এই দুই প্রতিষ্ঠানের শত শত শিক্ষার্থী ও জনসাধারণ চলাচলে অনেক কষ্টকর হয়ে যায়। অত্র ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বার কে জনসাধারণ বার বার এই সড়ক সংস্কার করার জন্য অনুরোধ করলেও ওনারা এই সড়কে বিন্দু পরিমাণ মেরামত করেনি গত ১০ বছরে। ২০০১ সালের নির্যাতিত আওয়ামী পরিবার বিজবাগ ইউনিয়ন শাখার একটি মেসেনজার গ্রুপে। ছাত্রলীগ নেতা আনোয়ার হোসেন সৈকত এই সড়কের বেহাল দশা রাস্তার ছবি গ্রুপে তুলে ধরলে গ্রুপের প্রধান ইউনিয়ন আওয়ামী লীগ নেতা সিঙ্গাপুর প্রবাসী কাজী নূরুল আপছার বাহাদুর এই পুরো কাজের দায়িত্ব নিয়ে নেয়। বাকি সকল সদস্যরা এই কাজ সংস্করন করার জন্য একমত হয়ে। গত ২৭/৭/২০২০ থেকে এই সড়কের কাজ আরম্ভ করে দিয়েছে। আগামী ২/৩ সপ্তাহের মধ্যে এই সড়কটি পুরোপুরি স্কুলের শিক্ষার্থী ও জনসাধারণ চলাচলের উপযোগী হয়ে যাবে বলে ঘোষণা দেন। এই সড়কের প্রধান উদ্যোগতা ইউনিয়ন আওয়ামীলীগ নেতা, সিঙ্গাপুর প্রবাসী কাজী নূরুল আপছার ( বাহাদুর ) এবং এই সড়কের পরিচালনা কারি ছাত্রলীগ নেতা আনোয়ার হোসেন সৈকত ও আওয়ামীলীগ নেতা কাজী দাউদ।
তারা আরো জানান এরকম আরো কোন শিক্ষা প্রতিষ্ঠানের সাথে যুক্ত কোন বেহাল দশা রাস্তার কথা তাদের কে জানালে তারা তাদের গ্রুপ পক্ষথেকে যতটুকু সম্ভব মেরামত করার চেষ্টা করবে।

About সময় এক্সপ্রেস নিউজ ডেস্ক

এ সম্পর্কিত আরো খবর

‘মেজর সিনহাকে গালিগালাজ ও লাথি মারেন ওসি প্রদীপ’

পুলিশের গুলিতে সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ নিহতের ঘটনায় কক্সবাজারের আদালতে মামলা হয়েছে। বুধবার …

মেজর সিনহা হত্যায় জড়িতদের ফাঁসি দাবি রিটায়ার্ড আর্মি অফিসারদের

আগামী তিন মাসের মধ্যে দ্রুত আদালতের মাধ্যমে মেজর সিনহা হত্যার ন্যায় বিচার সম্পন্ন করা এবং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *