Home / প্রধান খবর / এমপি খোকনসহ পুরো পরিবার করোনায় আক্রান্ত

এমপি খোকনসহ পুরো পরিবার করোনায় আক্রান্ত

মেহেরপুর-২ আসনের সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন ও তার পরিবারের ছয় সদস্য করোনাভাইরাসে আক্রান্ত। বৃহস্পতিবার (১৩ আগস্ট) রাত ৮টার দিকে মেহেরপুরের সিভিল সার্জন ডা. নাসির উদ্দিন এ তথ্য নিশ্চিত করেন।

ডা. নাসির উদ্দিন বলেন, এমপি সাহিদুজ্জামান খোকন ও তার পরিবারের সবাই জ্বরে ভুগছিলেন। ১০ আগস্ট তারা নমুনা পরীক্ষার জন্য দেন। নমুনা পরীক্ষার রিপোর্টে এমপি সাহিদুজ্জামান খোকন, তার স্ত্রী মহিলা আওয়ামী লীগ নেত্রী লায়লা আরজুমান বানু, বড় ছেলে সাইফ, ছোট ছেলে সামিউজ্জামান ও রাজনৈতিক সহকারী শামীম, জাহিদ এবং রাশেদসহ পরিবারের সবার করোনা পজিটিভ আসে।

আক্রান্তরা সুস্থ রয়েছেন। তেমন কোনো শারীরিক সমস্যা নেই তাদের। বিষয়টি আমাদের নিশ্চিত করেছেন এমপি সাহিদুজ্জামান।

সিভিল সার্জন ডা. নাসির উদ্দিন বলেন, এমপির পরিবারের সাত সদস্য ছাড়াও জেলায় আরও তিনজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তারা হচ্ছেন- মেহেরপুর পল্লী বিদ্যুৎ সমিতির সহকারী জেনারেল ম্যানেজার তুহিন রহমান ও হিসাবরক্ষক আজাদুর রহমান আজাদ এবং মুজিবনগর উপজেলার আনন্দবাস গ্রামের এক কৃষক। আজকের ১০ জনসহ জেলায় এ পর্যন্ত ৩২৪ জনের করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে সুস্থ হয়েছেন ১৬৩। মৃত্যু হয়েছে নয়জনের।

About সময় এক্সপ্রেস নিউজ ডেস্ক

এ সম্পর্কিত আরো খবর

বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনীর ব্রেইল সংস্করণের মোড়ক উন্মোচন করলেন প্রধানমন্ত্রী

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ‘অসামপ্ত আত্মজীবনী’র ব্রেইল সংস্করণের মোড়ক উন্মোচন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার …

কুয়েতের আমির শেখ সাবাহ মারা গেছেন

কুয়েতের আমির শেখ সাবাহ আল-আহমেদ আল-সাবাহ ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মঙ্গলবার (২৯ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *