Home / খেলা / বাফুফে নির্বাচন: প্রতিদ্বন্দ্বিতার জন্য ৪৯ প্রার্থীর মনোনয়ন জমা

বাফুফে নির্বাচন: প্রতিদ্বন্দ্বিতার জন্য ৪৯ প্রার্থীর মনোনয়ন জমা

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) আসন্ন নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার ঘোষণা দিয়েছেন মনোনয়নপত্র সংগ্রহ করা ৪৯ প্রার্থী। আগামী ৩ অক্টোবর হতে যাওয়া বাফুফে নির্বাচন-২০২০-এ অংশ নেয়ার জন্য গত তিন দিন ধরে সংগ্রহ করা মনোনয়নপত্র পূরণ করে মঙ্গলবার জমা দেন পদপ্রর্থীরা।

নির্বাহী কমিটি গত সোমবার থেকে মনোনয়নপত্র বিতরণ শুরু করে। বাফুফে নির্বাচনে ২১ পদে প্রতিদ্বন্দ্বিতার জন্য সভাপতি পদে তিন, সিনিয়র সহ-সভাপতি পদে দুই, সহ-সভাপতি পদে আট এবং কার্যনির্বাহী সদস্য পদে ৩৬ জনসহ মোট ৪৯ প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

রাজধানীর সোনারগাঁ হোটেলে ৩ অক্টোবর দুপুর ২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ভোট দিয়ে ১৩৯ জন কাউন্সিলর বাফুফের কার্যনিবাহী কমিটির ২১ পদে চার বছরের জন্য প্রতিনিধি ঠিক করবেন।

নির্বাচনের তফসিল অনুসারে, ১১ সেপ্টেম্বর বিকাল ৩টা থেকে মনোনয়নপত্র যাচাই-বাছাই, ৮ সেপ্টেম্বর থেকে ১২ সেপ্টেম্বর সকাল ১১টা থেকে সন্ধ্যা ৫টা পর্যন্ত প্রার্থিতা প্রত্যাহার, ১৩ সেপ্টেম্বর বিকাল ৩টায় চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ এবং ৩ অক্টোবর নির্বাচন হওয়ার কথা রয়েছে।

বহুল আলোচিত নির্বাচনে সভাপতি পদে কাজী সালাউদ্দিনের সাথে লড়বেন বাদল রায় ও শফিকুল ইসলাম মানিক।

সিনিয়র সহ-সভাপতি পদে আব্দুস সালাম মুর্শেদীর বিপক্ষে লড়বেন আরেক সাবেক তারকা শেখ মোহাম্মদ আসলাম।

সহ-সভাপতি পদের প্রার্থীরা হলেন- মহিউদ্দিন আহমেদ মহি, তাবিথ আউয়াল, শেখ মুহাম্মদ মারুফ হাসান, এসএম আব্দুল্লাহ আল ফুয়াদ, কাজী নাবিল আহমেদ, আমিরুল ইসলাম বাবু, আতাউর রহমান ভূঁইয়া মানিক ও ইমরুল হাসান।

আর কার্যনিবাহী সদস্যের জন্য ১৫ পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন ৩৬ জন।

About সময় এক্সপ্রেস নিউজ ডেস্ক

এ সম্পর্কিত আরো খবর

‘মধ্যরাতে তরুণীকে তুলে নিয়ে আড়াই ঘণ্টায় ধর্ষণ করেছে ১০ জন’

চট্টগ্রাম নগরীর চান্দগাঁওতে এক তরুণী সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন। বৃহস্পতিবার (৮ অক্টোবর) দিবাগত রাত সাড়ে …

আমার মনটা পড়ে থাকলো, এ সড়ক দিয়ে গাড়িতে কবে যাবো: প্রধানমন্ত্রী

সৌন্দর্যের লীলাভূমি, হাওরের বিস্ময় ও রাষ্ট্রপতির স্বপ্নের কিশোরগঞ্জ জেলার ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম সড়ক (অল ওয়েদার সড়ক) দেখতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *