Home / বিনোদন / জে এইচ মুন্না’র “তুই যে আমার প্রিয়া”

জে এইচ মুন্না’র “তুই যে আমার প্রিয়া”

আগামীকাল (শুক্রবার ) বিকাল ৫ টায় মুক্তি পেতে যাচ্ছে এই সময়ের তরুণ সংগীতশিল্পী “জে এইচ মুন্না” র “তুই যে আমার প্রিয়া” শিরোনামের প্রথম মিউজিক ভিডিও। জানা যায়, প্রথম থেকে গানটি নিয়ে অনেক সমস্যায় পড়ে যান শিল্পী। কারন, স্টুডিও ভার্শন গানটি যখন তার অফিসিয়াল ফেইসবুক আইডিতে পোষ্ট করে, তখন থেকেই অনেকের ভালো লাগা থেকে , ভিডিও নির্মান করার অফার দেয় তাকে। বাংলাদেশের বিখ্যাত চলচিত্র নির্মাতা “মালেক আফসারী’র ” চ্যানেলে গানটি রিলিজ করার কথা ছিলো প্রথম থেকেই তাই সংগীত শিল্পী “জে এইচ মুন্না” সবাইকেই ভিডিও নির্মানে অসম্মতি জানান। কিছু দিন আগে, বাংলাদেশের জনপ্রিয় সংগীত শিল্পী ও সংগীত পরিচালক “শাহরিয়ার রাফাত” গানটি রি-এ্যারেঞ্জ করার প্রস্তাব দেয়, এবং বাংলাদেশের অনেক বড় চ্যানেলে মিউজিক ভিডিও করার প্রস্তাব ও দিয়েছে তাকে । এবং বিভিন্ন সমস্যার কারনে সে গানটির মিউজিক ভিডিও নির্মানে কাজে নামে নি ।
আরো জানা যায়, গানটা ছিলো তার জীবনের লেখা প্রথম গান । ৬ষ্ঠ শ্রেণীতেই সে এইগানটা লিখেছে এবং সুর করেছে । গানটির মিউজিক করেছেন “স্যামজ শামীম”
ভিডিও নির্মান করেছেন “শাহরিয়ার সোহাগ” ক্যামেরার সামনে দেখা যাবে ” শাহরিয়ার সোহাগ এবং আফ্রা শাইয়ারাকে “

About সময় এক্সপ্রেস নিউজ ডেস্ক

এ সম্পর্কিত আরো খবর

করোনা-জীবন মৃত্যুর সন্ধিক্ষণে সাদেক বাচ্চু

করোনাভাইরাসে আক্রান্ত অভিনেতা সাদেক বাচ্চুর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় শনিবার (১২ সেপ্টেম্বর) তাকে রাজধানীর মহাখালীতে …

নারী পাচার: নৃত‌্যশিল্পী ইভানকে রিমান্ডে চায় সিআইডি

বিদেশে নারী পাচার চক্রের সঙ্গে জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তার হওয়া নৃত্যশিল্পী ও কোরিওগ্রাফার ইভান শাহরিয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *