Home / সারাদেশ / অবশেষে করোনা মুক্ত হলেন “সৈয়দ হারুন” দম্পতি

অবশেষে করোনা মুক্ত হলেন “সৈয়দ হারুন” দম্পতি

দীর্ঘ ১ মাসেরও বেশী সময় ধরে করোনায় আক্রান্ত থাকার পর অবশেষে এই কঠিন রোগ থেকে মুক্তি পেলেন টপস্টার গ্রূপের ব্যবস্থাপনা পরিচালক ও দেশের স্বনামধন্য ব্যাবসায়ী সৈয়দ হারুন ও তার সহধর্মিনী সৈয়দা শেলী।

আজ সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন সৈয়দ হারুন। তিনি জানানঃ

‘অবশেষে মহান রবের ইচ্ছায়, প্রায় ৩২ দিন পর গতকাল করা চতুর্থবারের টেস্টে আমি করোনা রোগ থেকে মুক্তি পেলাম, আর আমার স্ত্রী আরো প্রায় ৭ দিন আগে রোগমুক্ত হয়েছেন। আপনাদের দোয়া আর আশীর্বাদের কারণেই এটা সম্ভব হয়েছে বলে, আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি। তাই আমরা সপরিবারে আপনাদের সকলের প্রতি আন্তরিকভাবে কৃতজ্ঞ।’

উল্লেখ্য, সৈয়দ হারুন ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জনাব “সৈয়দ হারুন” গত মাসের ২০ তারিখ রাতের দিকে হঠাৎ অসুস্থ হয়ে রাজধানীর এভারকেয়ার (সাবেক এ্যাপোলো) হাসপাতালে ভর্তি হয়েছিলেন আর সেখান থেকে সুস্থ হয়ে বাসায় ফেরার ২ দিন পরই করানো টেস্টে উনার আর উনার স্ত্রীর করোনা পজিটিভ আসে। এই সুদীর্ঘ সময় এভারকেয়ারের বিশেষজ্ঞ ডাক্তারের নিবিড় পরামর্শে আর প্রেসক্রিপশনে বাসায় আইসোলেশনে থেকেই মহান আল্লাহ পাকের অশেষ মেহেরবানীতে আর দেশবাসীর অনবরত দোয়ার আর আশীর্বাদের বদৌলতে গতকালের টেস্টে অবশেষে সম্পূর্ণভাবে সুস্থ ঘোষিত হয়েছেন। আলহামদুলিল্লাহ।

About নাঈম সজল

এ সম্পর্কিত আরো খবর

নোয়াখালীর সেই নির্যাতিত নারীর মুখ থেকে শুনুন আরো কিছু ভয়াল রাতের ঘটনা

নোয়াখালী সদর থেকে প্রায় ১৫ কিলোমিটার দূরে বেগমগঞ্জের একলাশপুর। পিচঢালা রাস্তা শেষে কাদামাটির আঁকাবাঁকা সরু …

বিধবাকে সংঘবদ্ধ ধর্ষণ, দুই আসামি ৫ দিনের রিমান্ডে

লক্ষ্মীপুরের রামগতিতে ঘরে ঢুকে বিধবা নারী (৩৮)কে সংঘবদ্ধ ধর্ষণের মামলায় গ্রেপ্তার মো. সোহেল ও মো. …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *