সংবাদ শিরোনাম
Home / খেলা / বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে রংধনু স্পোর্টিং ক্লাবের ৩য় বর্ষপূর্তি উদযাপন

বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে রংধনু স্পোর্টিং ক্লাবের ৩য় বর্ষপূর্তি উদযাপন

সাদ্দাম হোসাইন ইকবালঃ সেনবাগ উপজেলার ঐতিহ্যবাহী ক্রীড়া ও সামাজিক উন্নয়ন মূলক সংগঠন রংধনু স্পোর্টিং ক্লাবের ৩য় বর্ষপূর্তি উপলক্ষে দিন ব্যাপি বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়।

অর্জুনতলা ইউনিয়ন পরিষদের প্রাঙ্গনে সৌন্দর্য্য বর্ধনে বিভিন্ন ফুল ও ফলের বৃক্ষ রোপনের মাধ্যমে অনুষ্ঠানের শুভ সূচনা হয়। পরবর্তীতে এক বনার্ঢ্য র্্যালী শেষে রংধনু স্পোর্টিং ক্লাবে সুধী সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

রংধনু স্পোর্টিং ক্লাবের সভাপতি জনাব সাখাওয়াত হোসেন রিপনের সভাপতিত্বে এবং সাঃ সম্পাদক জনাব মোস্তফা কামালে সঞ্চালনায় উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অর্জুনতলা ইউনিয়ন পরিষদের সুযোগ্য চেয়ারম্যান জনাব আবদুল ওহাব বি.এস.সি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছিলোনীয়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সন্মানিত সভাপতি জনাব আবদুস সাত্তার সাহেব, লন্ডন প্রবাসী জনাব আলী হোসেন, সংগঠেনের উপদেষ্টা কাস্টম অফিসার জনাব মিজানুর রহমান সুমন, উপদেষ্টা জনাব শহীদ উল্যাহ, প্রমূখ।

এ সময় বক্তারা সংগঠনের বিভিন্ন ক্রীড়া ও সামাজিক কর্মকান্ডের ভূষিয় প্রশংসা করেন। সংগঠনের সাঃ সম্পাদক মোস্তফা কামাল বলেন এলাকার যুব সমাজ ও ছাত্র সমাজ কে পড়াশুনার পাশাপাশি বিভিন্ন খেলাধুলা ও সামাজিক উন্নয়ন মূলক কাজের সাথে সংযুক্ত রাখা, যাতে করে মাদক, ইভটেজিং, সহ বিভিন্ন অসামাজিক কার্যক্রমের হাত থেকে ছাত্র সমাজ ও যুব সমাজকে রক্ষা করা যায় এই উদ্দেশ্যে মূলত সংগঠনটি প্রতিষ্ঠা লাভ করে ।

এই সংগঠনটি বিভিন্ন খেলা ধুলা ও সামাজিক উন্নয়ন মূলক কর্মকান্ডের পাশা পাশি এলাকায় যে ধরনের অসামাজিক কর্মকান্ড গুলো আছে বিশেষ করে মাদক, ইভটেজিং, জুয়া এই সব অপকর্মের বিরুদ্ধে সব সময় স্বোচ্ছার ছিল এবং ভবিষ্যতে ও স্বোচ্ছার থাকবে। পরে অতিথি বৃন্দ কেক কেটে ৪র্থ বছরে পর্দাপনের শুভ সূচনা করেন।

About নিজস্ব প্রতিবেদক

এ সম্পর্কিত আরো খবর

নোয়াখালীতে ৩৮ পুলিশ সদস্যসহ ৯০ জনের করোনা শনাক্ত

নোয়াখালীতে ৩৮ জন পুলিশ সদসসহ ১ দিনে ৯০ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় …

সেনবাগে রাতের আঁধারে বসতবাড়িতে ভাংচুর ও লুটের অভিযোগে থানার জিডি

বিশেষ প্রতিবেদকঃ নোয়াখালীর সেনবাগের ৮ নং বিজবাগ ইউনিয়নে রাতের আঁধারে পুর্ব শত্রুতার জের ধরে বসতবাড়িতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *