সংবাদ শিরোনাম
Home / খেলা / বিপিএল মাতবে বলিউডে

বিপিএল মাতবে বলিউডে

বিপিএলের গত দুই আসরের শুরুটা ছিল সাদামাটা। হয় কোনো উদ্বোধন অনুষ্ঠান। এবার তার ব্যতিক্রম। বিসিবির তত্ত্বাবধানে আয়োজিত বিশেষ বঙ্গবন্ধু বিপিএলে শুরুতেই থাকছে জমকালো অনুষ্ঠান।

৮ ডিসেম্বর শুরু হবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষের কাউন্টডাউন। ওই দিন সন্ধ্যায় মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে পর্দা উঠবে বিপিএলেরও। উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তবে বিশেষ আয়োজন হিসেবে এবার থাকছে সাংস্কৃতিক পরিবেশনা। বলিউডের তারকাদের সঙ্গে দেশি তারকারাও থাকবেন। এ আয়োজনে থাকবেন সালমান খান, ক্যাটারিনা কাইফ, জন আব্রাহাম, অরিজিত সিং, সুনীধি চৌহানরা। আর বাংলাদেশিদের মধ্যে সংগীতশিল্পী রুনা লায়লা, জেমস ও মমতাজ। এমন তথ্য নিশ্চিত করেছেন বিপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান শেখ সোহেল।

৮ ডিসেম্বর উদ্বোধনের পর মাঠের খেলা গড়াবে ১১ ডিসেম্বর। গতবারের মতো এবারও ঢাকার বাইরে খেলা হবে চট্টগ্রাম ও সিলেটে। তবে প্রথম ও শেষ পর্বসহ মাঝের কিছু ম্যাচ মিলিয়ে আয়োজনের সিংহভাগটাই হবে ঢাকাতে।

এ বছর বিপিএলে অংশ নেবে নতুন সাত নতুন দল-ঢাকা প্লাটুন, চট্টগ্রাম চ্যালেঞ্জার্স, রাজশাহী রয়্যালস, সিলেট থান্ডার, কুমিল্লা ওয়ারিয়র্স, রংপুর রেঞ্জার্স ও খুলনা টাইগার্স।

About সময় এক্সপ্রেস নিউজ ডেস্ক

এ সম্পর্কিত আরো খবর

এ যেনো আরেক পাপিয়া!

আনন্দমেলা প্রতিবেদকঃ দেরিতে হলেও প্রকাশ্যে এলো চিত্রনায়িকা নামধারী তানিন সুবাহর পুরুষ শিকারের ঘটনা। নিজেকে কুমারী …

শাবনূরকে বিয়ে করতে না পারায় নায়ক সালমান শাহ’র আত্মহত্যা

চিত্রনায়িকা শাবনূর ও স্ত্রী সামিরা দুজনকেই প্রচণ্ড ভালোবাসতেন প্রয়াত চিত্রনায়ক সালমান শাহ। এ কারণে শাবনূরকেও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *