সংবাদ শিরোনাম
Home / শেয়ারবাজার / শাশা ডেনিমস্ লিমিটেড এর ২২তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

শাশা ডেনিমস্ লিমিটেড এর ২২তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

শাশা ডেনিমস্ লিমিটেড এর ২২তম বার্ষিক সাধারন সভা অদ্য ১৯ই ডিসেম্বর, ২০১৯ তারিখে রাজধানীর ট্রাষ্ট মিলনায়তনে অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন কোম্পানীর অডিট কমিটির চেয়ারম্যান জনাব এন. কে. এ. মবিন এফসিএ, উক্ত সভায় কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক জনাব শামস্ মাহমুদ, এন আর সি কমিটির চেয়ারম্যান স্বতন্ত্র পরিচালক জনাব সৈয়দ মইনূল হক, মিসেস জেরিন মাহমুদ এফসিএ এবং কোম্পানীর অর্থ পরিচালক জনাব আহাসানুল হক, কোম্পানী সচিব জনাব আসলাম আহমেদ খান, সিএফও জনাব মোঃ সারোয়ার হোসেন, উর্ধতন কর্মকতার্ জনাব আলি ইমাম এবং জনাব মোহাম্মদ এনামুল হাসান, জনাব মোঃ শাহনেওয়াজ সহ বিপুল সংখ্যক শেয়ারহোল্ডার উপস্থিত ছিলেন।

উক্ত সভায় পরিচালক পর্ষদ কর্তৃক ঘোষিত ৫ শতাংশ নগদ এবং ৫ শতাংশ বোনাস লভ্যাংশ অনুমোদিত হয়। কোম্পানীর এই বার্ষিক সাধারন সভায় অন্যান্য আলোচ্যসূচির সাথে ৩০শে জুন, ২০১৯ অর্থবছরের পরিচালকদের প্রতিবেদন, নিরীক্ষকের প্রতিবেদন ও নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পযার্লোচনা ও অনুমোদন দেয়া হয়।

About সময় এক্সপ্রেস নিউজ ডেস্ক

এ সম্পর্কিত আরো খবর

এজিএম ও পর্ষদ সভা আয়োজনে আইনি বাধ্যবাধকতা শিথিল করছে বিএসইসি

দেশে করোনাভাইরাস পরিস্থিতি বিবেচনায় এবং সংক্রমণ ঝুঁকি এড়াতে তালিকাভুক্ত কোম্পানিগুলো বার্ষিক সাধারণ সভা (এজিএম), বিশেষ …

পুঁজিবাজার বন্ধ ২৯ মার্চ থেকে ২ এপ্রিল

দেশে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকারি ঘোষণা অনুযায়ী পুঁজিবাজারও বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আগামী …

One comment

  1. bd-today.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *