সংবাদ শিরোনাম
Home / রাজনীতি / শেখ হাসিনা ও ওবায়দুল কাদের কে শামীম ওসমানের পক্ষ থেকে শুভেচ্ছা জানান শাহ্ নেওয়াজ রাহাত

শেখ হাসিনা ও ওবায়দুল কাদের কে শামীম ওসমানের পক্ষ থেকে শুভেচ্ছা জানান শাহ্ নেওয়াজ রাহাত

বাংলাদেশ আ’লীগের কেন্দ্রীয় কমিটির সম্মেলনে দেশরত্ন  শেখ হাসিনা পূণরায় সভাপতি ও ওবায়েদুল কাদের সাধারন সম্পাদক নির্বাচিত হওয়ায় অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন বন্দর থানা পৌর আওয়ামী যুবলীগের সমাজ কল্যাণ সম্পাদক ও  ২৩নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা শাহ্ নেওয়াজ রাহাত ।

আওয়ামীলীগ নেতা শাহ্ নেওয়াজ রাহাত  নবনির্বাচিত নেতৃবৃন্দকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে বলেন,সর্বকালের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা সফল ৪ বারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলেছে । জনগনের দ্বারপ্রান্তে পৌছে যাচ্ছে সকল নাগরিক সুবিধাগুলো । আ’লীগ সরকারের কারনে আজ শিক্ষাখাতে,বিদ্যুৎখাতে ব্যাপক উন্নয়ণ হচ্ছে ,মুক্তিযোদ্ধা ভাতা,বয়স্কভাতা,প্রতিবন্ধি ভাতার সুবিধা মানুষ পাচ্ছে। । আগামীতে জননেত্রী শেখ হাসিনা ও ওবায়দুল কাদেরের নেতৃত্বে ও আমার প্রিয় নেতা গনমানুষের নেতা এ কে এম শামীম ওসমান ভাই এর নেতৃত্বে রাজপথে থেকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রাকে আরো বেগবান করবো ইনশাআল্লাহ ।
আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সাধারন সম্পাদক ওবায়দুল কাদেরের দীর্ঘজীবন কামনা করি । আমার প্রিয় নেতা এ কে এম শামীম ওসমান ভাই ও জাকিরুল আলম হেলাল ভাই এর পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন!

About এফ আই নয়ন (নারায়নগঞ্জ প্রতিনিধি)

এ সম্পর্কিত আরো খবর

মসজিদের জমি দখল করে আওয়ামী লীগ নেতার ভবন নির্মাণ

বরগুনার বেতাগীতে এক আওয়ামী লীগের নেতা ও তার ভাই ক্ষমতার দাপট দেখিয়ে দখল করে নিয়েছে …

জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি জাতীয় পার্টির ভ্যানগার্ড হিসেবে মাঠে আছে-গোলাম মোহাম্মদ কাদের

জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি পল্লীবন্ধু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *