সংবাদ শিরোনাম
Home / অপরাধ / নারায়গঞ্জের আনাচে-কানাচেতে বখাটের উৎপাত, এসপি-ডিসির দৃষ্টি আকর্ষণ সাধারন মানুষের

নারায়গঞ্জের আনাচে-কানাচেতে বখাটের উৎপাত, এসপি-ডিসির দৃষ্টি আকর্ষণ সাধারন মানুষের

প্রাচ্যের ড্যান্ডি খ্যাত  নারায়নগঞ্জের সবচেয়ে জমজমাট স্থান হলো চাষারা। ব্যবসাবাণিজ্য, কেনাকাটা, লেখাপড়া সহ নানান কাজের জন্য দৈনন্দিন হাজার-হাজার মানুষের আনাগোনা এই শহরে। কিন্তু কতটা নিরাপদে চলাফেরা করে সেই মানুষগুলো?

শহরের বিভিন্ন আনাচে-কানাচেতে ঘুরে দেখা গেছে ছিনতাইকারী ও বখাটেদের উৎপাতে অতিষ্ঠ সাধারণ মানুষেরা।
লক্ষি (ছদ্মনাম) নারায়নগঞ্জের একটি বুটিক হাউজে কর্মরত আছেন। কাজের সুবাদে প্রতিদিন বাসায় ফিরতে তার প্রায় সন্ধ্যা পেরিয়ে রাত হয়ে যায়। তিনি সময় এক্সপ্রেসকে জানান, এমন কোনো দিন নেই যে তাকে বখাটে ছেলেদের ইভটিজিং এ স্বীকার না হতে হয়েছে। চাষারা কেন্দ্রীয় শহীদমিনার থেকে কিছু ছেলে প্রায় সময় ই তাকে বিভিন্নভাবে উত্যক্ত করে থাকেন এমনকি তার পিছু নিয়ে বাসা পর্যন্ত চলে যান।  তিনি আরো বলেন, নারায়ণগঞ্জের আইনশৃঙ্খলা খুব সোচ্চার হওয়া সত্ত্বেও এভাবে চলতে থাকলে আমাদের মত সাধারণ মানুষ তাদের প্রতি আস্থা হাড়িয়ে ফেলবে।

রাশেদ নামের এক ব্যক্তি জানান, তিনি প্রতিদিন চাষারা দিয়ে যাতায়াত করে থাকেন এবং বলেন খুবি আতংকে চলাফেরা করতে হয় তার। কারন, ছিনতাইকারী দেখলে বুঝার উপায় থাকে না সে কতটা ভদ্রবেশে থাকে। এর আগেও তিনি ছিনতাইয়ের কবলে পরেছেন বলে জানান।

বিভিন্ন মানুষের সাথে কথা বলে জানা গেছে এই ধরনের ছিনতাইকারী বা বখাটেদের আনাগোনা শহরের গলাচিপা, চাষারার আশেপাশে, ইসদাইরের নতুন এবং পুরাতন রাস্তায়, চাষারা – নারায়ন গঞ্জ প্ল্যাটফর্মে বেশি দেখা যায়।

সাধারণ মানুষের এবং স্কুলকলেজের অভিবাবকেরা জেলা প্রশাসক এবং পুলিশ সুপারের পাশাপাশি নারায়ণগঞ্জ  আইনশৃঙ্খলা বাহিনীর দৃষ্টি আকর্ষণ করেছেন এবং এই সমস্যার প্রতিকার চেয়েছেন।

About এফ আই নয়ন (নারায়নগঞ্জ প্রতিনিধি)

এ সম্পর্কিত আরো খবর

আড়াইহাজারে অজ্ঞাত কিশোরীর লাশ উদ্ধার

নারায়ণগঞ্জের আড়াইহাজারে একটি অজ্ঞাত কিশোরীর লাশ উদ্ধার করা হয়েছে। ঢাকা সিলেট মহাসড়কের পাশ থেকে অজ্ঞাত …

নারায়ণগঞ্জে তারাবী নামাজের বেতন নিয়ে সংঘর্ষ, আহত-৬

নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজারে মসজিদের ইমামের বেতন দেয়াকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে মহিলাসহ ৬ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *