সংবাদ শিরোনাম
Home / অপরাধ / সেনবাগে ১২২ কোটি টাকার সরকারি জমি উদ্ধার

সেনবাগে ১২২ কোটি টাকার সরকারি জমি উদ্ধার

এম এ আউয়াল: সেনবাগে অবৈধদখলদার কবল থেকে প্রায় ১শত ২২ কোটি মূল্যের সরকারী সম্পত্তি উদ্ধার করেছে উপজেলা প্রশাসন। সেনবাগ উপজেলা নির্বাহী অফিসার মো: সাইফুল ইসলাম মজুমদার ও সহকারী কমিশনার(ভূমি) ক্ষেমালিকা চাকমার নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

মহামান্য হাইকোর্টের রায় বাস্তবায়নের নিমিত্ত গত দুদিন ধরে নোয়াখালীর জেলা প্রশাসক তম্ময় দাসের সার্বিক তত্বাবধানে সড়ক ও জনপথ বিভাগের সেনবাগ রাস্তার মাথা সহ ৭২ নং মহিদীপুর মৌজায় ০.৯১ একর, ৭৪ নং দক্ষিণ সাহাপুর মৌজায় ০.৩৮ একর, ৬৯ নং ফতেপুর মৌজায় ০.০৭ একর, আজিজপুর মৌজায় ছমির মুন্সি বাজার সংলগ্ন এলাকায় ১.০০ একর সরকারী সম্পত্তি অবৈধ দখলদারদের উচ্ছেদপূর্বক উদ্ধার করা হয়।

উচ্ছেদ অভিযানের ফলে সেনবাগ – কল্যান্দী সোনাইমুড়ী সড়ক বিভাগের ২ শত ৪১ কোটি টাকা ব্যায়ে সড়কটির উন্নয়ন কাজের বাধা দূর হয়েছে। যুগ যুগ ধরে অবৈধ দখলদাররা খাল ও রাস্তার উপর বিভিন্ন স্থাপনা নির্মাণ করে সরকারি সম্পত্তি অবৈধভাবে দখল করে রেখেছিল।অভিযান পরিচালনার সময় সেনবাগ থানার আইন শৃংখলা রক্ষাকারী বাহিনী, সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মেম্বার,স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

রোববার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার মো: সাইফুল ইসলাম মজুমদার জানান, সেনবাগ পৌর শহর,কাদরা,সাতবাড়ীয়া, গাজীরহাট মোড়,কানকিরহাট বাজার ও ছাতারপাইয়া বাজারে অবৈধ দখলদার উচ্ছেদ না হওয়া পর্যন্ত অভিযান অব্যাহত থাকার বিষয়টি নিশ্চিত করেছেন ।

About সময় এক্সপ্রেস নিউজ ডেস্ক

এ সম্পর্কিত আরো খবর

রক্তাক্ত দিল্লি, সরলেন পুলিশ কমিশনার

ভারতের রাজধানী দিল্লিতে মুসলমানদের ওপর চালানো সহিংসতায় লাশের মিছিল বড় হচ্ছে। টানা চার দিনের সহিংসতায় …

যুব মহিলা লীগে নতুন নেতৃত্ব আসছে

২০০২ সালে আওয়ামী যুব মহিলা লীগের জন্মলগ্ন থেকেই নেতৃত্বে রয়েছেন নাজমা আখতার ও অপু উকিল। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *