সংবাদ শিরোনাম
Home / অপরাধ / ছাত্রকে পিটিয়ে দাঁত ভাঙলেন শিক্ষক

ছাত্রকে পিটিয়ে দাঁত ভাঙলেন শিক্ষক

টাঙ্গাইলের গোপালপুর উপজেলায় শিক্ষার্থীকে পিটিয়ে দাঁত ভেঙে ফেলার অভিযোগে থানায় মামলা হয়েছে। অভিযুক্ত জহুরুল ইসলাম জাবের উপজেলার নগদা শিমলা ইউনিয়নের সৈয়দপুর উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক। সোমবার (৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় জহুরুল ইসলাম জাবের নামের ওই শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

দাঁত ভেঙে ফেলা শিক্ষার্থীর নাম মো. বিদ্যুৎ (১৪)। সে ওই স্কুলের নবম শ্রেণির ছাত্র এবং সৈয়দপুর গ্রামের মো. জামাল উদ্দিনের ছেলে।

ওই ছাত্রের বাবা জানান, এক মাসের বকেয়া বেতন ৫০০ টাকা পরিশোধ করতে না পারায় আগে থেকেই ক্ষিপ্ত ছিলেন শিক্ষক জাবের।

বিদ্যুৎ জানায়, শনিবার (১ ফেব্রুয়ারি) এক ছাত্রীর গায়ে বইয়ের স্পর্শ লাগার অভিযোগে শিক্ষক জাবের তাকে বেত্রাঘাত করেন। এক পর্যায়ে বেতের আঘাত মুখে লাগলে নিচের পাটির দুটি দাঁত ভেঙে যায়।

এ ঘটনায় ওই শিক্ষার্থীর বাবা শনিবার থানায় লিখিত অভিযোগে জানান, তার ছেলে ওই শিক্ষকের কাছে প্রাইভেট পড়তো। এক মাসের বকেয়া বেতন ৫০০ টাকা পরিশোধ করতে না পারায় আগে থেকেই ক্ষিপ্ত ছিলেন শিক্ষক জাবের। এর জের ধরে উদ্দেশ্যমূলকভাবে তার ছেলেকে নির্মমভাবে বেত্রাঘাত করা হয়। এতে তার দুটি দাঁত ভেঙে যায়।

এ বিষয়ে গোপালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, ওই ছাত্রের বাবার অভিযোগের ভিত্তিতে সোমবার মামলা করা হয়। এরপর সোমবার সন্ধ্যায়ই শিক্ষক জাবেরকে গ্রেফতার করা হয়। অভিযুক্ত ওই শিক্ষক পুলিশের কাছে বিষয়টি স্বীকার করেছেন। মঙ্গলবার সকালে তাকে টাঙ্গাইল আদালতে পাঠানো হবে।

About সময় এক্সপ্রেস নিউজ ডেস্ক

এ সম্পর্কিত আরো খবর

যুব মহিলা লীগে নতুন নেতৃত্ব আসছে

২০০২ সালে আওয়ামী যুব মহিলা লীগের জন্মলগ্ন থেকেই নেতৃত্বে রয়েছেন নাজমা আখতার ও অপু উকিল। …

এনামুল-রূপনের টাকার আরও ৩০ গুদাম!

পুরান ঢাকার আওয়ামী লীগের দুই নেতা এনামুল হক এনু ও রুপন ভূঁইয়ার ভুঁইয়ার রয়েছে আরও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *