সংবাদ শিরোনাম
Home / আইন আদালত / ভাইঝিকে আটকে রেখে একাধিকবার ধর্ষণ করলেন চাচা

ভাইঝিকে আটকে রেখে একাধিকবার ধর্ষণ করলেন চাচা

এক নাবালিকাকে ২৪ দিন ধরে আটকে রেখে ধর্ষণ করার অপরাধে ৩২ বছরের এক অভিযুক্তকে গ্রেফতার করেছে ভারতের মহারাষ্ট্র পুলিশ। জানা গেছে ,অভিযুক্ত ব্যক্তি সম্পর্কে ওই নাবালিকার কাকা। গত ১৪ জানুয়ারি থেকেই ১৭ বছর বয়সী ওই নাবালিকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। যে কারণে বাড়ির অভিভাবকেরা স্থানীয় পুলিশে গোটা ঘটনার কথা জানিয়েছিল। পুলিশের পক্ষ থেকে জানানো হয়, তারা বুলদাহা জেলার মেহকার গ্রামের বাসিন্দা।

অভিযোগ পাওয়ার পরে তদন্ত শুরু করেছিল পুলিশ। সূত্র মারফত খবর পেয়ে নির্দিষ্ট জায়গাতে পৌঁছে তল্লাশি করতে গেলে অভিযুক্ত ব্যক্তি পালানোর চেষ্টা করে। অবশেষে ৮ তারিখ পুলিশের জালে ধরা পড়ে ওই অভিযুক্ত। পাশপাশি নির্যাতিতা নাবালিকাকে ঔরঙ্গাবাদ বাস স্টপ থেকে উদ্ধার করা হয়।

নির্যাতিতা নাবালিকা পুলিশকে জানিয়েছে, একটি ঘরে নিয়ে আটকে রেখে অভিযুক্ত তাকে লাগাতার ধর্ষণ করত। যখন সে অন্য কোনও জায়গায় যেত, তখন দরজা বাইরে থেকে আটকে রাখত। নির্যাতিতা জানিয়েছে, সারা দিন তাঁর হাত ও পা-ও বেঁধে রাখা হত।

পুলিশের আবার দাবি, অপহরণের পর থেকে ওই নাবালিকাকে সঙ্গে নিয়ে বারেবারে নিজের ডেরা পাল্টাচ্ছিল অভিযুক্ত ব্যক্তি। অবশেষে সাদা পোশাকের পুলিশের সাহায্য নিয়ে তাকে গ্রেফতার করা হয়।এই ঘটনায় অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে পকসো আইন সহ একাধিক ধারায় মামলা দায়ের করা হয়েছে। পুলিশ ঘটনার তদন্ত চালাচ্ছে।

About সময় এক্সপ্রেস নিউজ ডেস্ক

এ সম্পর্কিত আরো খবর

সোমবারের মধ্যে হাজার কোটি টাকা দিতেই হচ্ছে গ্রামীণফোনকে

আগামী সোমবারের মধ‌্যে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনেকে (বিটিআরসি) পাওনা বাবদ এক হাজার কোটি টাকা দিতে …

সিরাজগঞ্জে সাংবাদিক মারপিটের ঘটনায় প্রকৌশলী গ্রেপ্তার

সিরাজগঞ্জে রাস্তা নির্মাণ কাজে অনিয়মের অভিযোগের সংবাদ সংগ্রহ করতে গিয়ে ৫ সাংবাদিকের ওপর ঠিকাদার প্রতিষ্ঠানের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *