সংবাদ শিরোনাম
Home / সাহিত্য / ভালোবাসা দিবসে আসছে আনিন্দ্য মামুনের ‘দ্বিতীয় প্রেম’

ভালোবাসা দিবসে আসছে আনিন্দ্য মামুনের ‘দ্বিতীয় প্রেম’

অমর একুশে বইমেলায় প্রকাশিত হচ্ছে সাংবাদিক অনিন্দ্য মামুনের গল্পগ্রন্থ ‘দ্বিতীয় প্রেম’। দেশ পাবলিকেশন্স থেকে বইটি প্রকাশিত হচ্ছে। বিশ্ব ভালোবাসা দিবস থেকে বইটি একুশে গ্রন্থমেলায় পাওয়া যাবে। সেই সঙ্গে রকমারি ডটকমেও পাওয়া যাবে।

আগামী ১৪ ফেব্রুয়ারি শুক্রবার থেকে গল্পগ্রন্থটি বইমেলার সোহরাওয়ার্দী উদ্যান অংশের দেশ পাবলিকেশন্সের ২৫৩-২৫৪-২৫৫ নম্বর প্যাভিলিয়নে পাওয়া যাবে।
‘দ্বিতীয় প্রেম’ অনিন্দ্য মামুনের প্রথম গল্পগ্রন্থ, যাতে রয়েছে আটটি গল্প। যাপিত জীবনের পরিচিত মুহূর্তের অনুভূতির কথাগুলোই গল্প আকারে ফুটে উঠেছে বইয়ে। গল্পগুলো পড়ার সময় মনে হবে, এ যেন আমাদেরই ফেলে আসা কোনও না কোনও মুহূর্তের প্রতিচ্ছবি, যা মাঝেমধ্যেই স্মৃতি হয়ে আমাদের সামনে আসে। প্রায়ই রোমন্থন করা সেইসব স্মৃতি এড়ানো যায় না।
বইয়ের গল্পগুলার শিরোনাম হচ্ছে, ‘ক্যামেরার পেছনে’, ‘দ্বিতীয় প্রেম’, ‘মিতু চলে গেছে’, ‘বাবু ভাইয়ের বিবাহবিষয়ক ট্র্যাজেডি’, ‘প্লেবয়’, ‘অনুর দুই চোখ ভিজে এলো’, ‘তন্বীর সিক্সথ সেন্স’, ও ‘সুশোভন ও মেয়েটি’।
প্রতিটি গল্পেই রয়েছে জীবনবোধের স্পষ্ট ছাপ, রয়েছে না পাওয়ার বেদনা আর পাওয়ার আনন্দ। প্রেমিকার সঙ্গে হেঁটে চলার অনুভূতি এবং শহরের গল্প বিধৃত হয়েছে গল্পগুলোতে।

About সময় এক্সপ্রেস নিউজ ডেস্ক

এ সম্পর্কিত আরো খবর

বিশেষ সম্মাননায় ভুষিত কবি আদিত্য নজরুল

‘আমরা বিকল্প কথা বলি, আমরা নতুন করে বলি’ এই শ্লোগান নিয়ে কবি ওবায়েদ আকাশ সম্পাদিত …

বাঙালির বিপ্লবী কবি মুহম্মদ আবদুল খালেক ঈশ্বর চন্দ্র বিদ্যাসাগর পুরস্কারে ভূষিত

বিশেষ প্রতিনিধি : শুক্রবার সন্ধ্যা ৭টায় শেরে বাংলা এ কে ফজলুল হক গবেষণা কেন্দ্র এর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *