সংবাদ শিরোনাম
Home / বিনোদন / সোহাগের কোরিওগ্রাফিতে নাচবেন তারকারা

সোহাগের কোরিওগ্রাফিতে নাচবেন তারকারা

বিনোদন প্রতিবেদক: মুঠোফোন ভিত্তিক সেবা প্রদানকারী প্রতিষ্ঠান বাংলালিংকের প্রথমদিকের বিজ্ঞাপনগুলোতে কাজ করে রাতারাতি ‘তারকা-খ্যাতি’ পেয়েছিলেন ইমন-নিরব। তাদের সবগুলো বিজ্ঞাপনই ছিল প্রশংসিত। ২০০৭-০৮ এর দিকে টিভিসহ দেশের বড়বড় বিলবোর্ডেও বাংলালিংকের ওই বিজ্ঞাপনগুলোতে ইমন-নিরবকে দেখা যেত।

নতুন খবর হচ্ছে, প্রায় এক যুগ পর আবার বাংলালিংকের সঙ্গে কাজ করতে যাচ্ছেন এ দুই তারকা। তবে বিজ্ঞাপন নয় বাংলালিংকের আয়োজনে কর্পোরেট শোতে। ইমন-নিরবের সঙ্গে বাড়তি চমক দিতে যোগ হচ্ছেন দেশসেরা নায়ক শাকিব খান ও হালের নুসরাত ফারিয়া। তারা দুজনেও বাংলালিংকের বিজ্ঞাপনে কাজ করেছেন ২০১৮ সালে।

থাকবেন মেহজাবীন, তানজিন তিশাও। বাংলালিংক দেশের দুটি বিজ্ঞাপনে কাজ করেছেন ইমন। ১৩ ফেব্রুয়ারি সন্ধ্যায় বসুন্ধরা কনভেশনে বাংলালিংকের আয়োজনে অনুষ্ঠিত হতে যাচ্ছে বড় অনুষ্ঠান। সেখানে বাংলালিংকের বিজ্ঞাপনে নিজেদের টিভিসির জিঙ্গেলে পারফর্ম করবেন তারা। ছয় তারকাকে নিয়ে পারফর্মের কোরিওগ্রাফি করছেন ইভান শাহরিয়ার সোহাগ।

তিনি বলেন, ইমনের সঙ্গে মেহজাবীন, নিরবের সঙ্গে তানজিন তিশা পারফর্ম করবে। আর শাকিব-ফারিয়া একসঙ্গে বাংলালিংকের বিজ্ঞাপন করেছে। তারা তাদের ছবির গানসহ নিজেদের বিজ্ঞাপনের জিঙ্গেলে পারফর্ম করবেন।

About সময় এক্সপ্রেস নিউজ ডেস্ক

এ সম্পর্কিত আরো খবর

এ যেনো আরেক পাপিয়া!

আনন্দমেলা প্রতিবেদকঃ দেরিতে হলেও প্রকাশ্যে এলো চিত্রনায়িকা নামধারী তানিন সুবাহর পুরুষ শিকারের ঘটনা। নিজেকে কুমারী …

শাবনূরকে বিয়ে করতে না পারায় নায়ক সালমান শাহ’র আত্মহত্যা

চিত্রনায়িকা শাবনূর ও স্ত্রী সামিরা দুজনকেই প্রচণ্ড ভালোবাসতেন প্রয়াত চিত্রনায়ক সালমান শাহ। এ কারণে শাবনূরকেও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *