সংবাদ শিরোনাম
Home / বিনোদন / ভালবাসা দিবসে আসছে রুপসার ‘তুই বিহনে’

ভালবাসা দিবসে আসছে রুপসার ‘তুই বিহনে’

নয়ন আহম্মেদ: ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে রঙ্গন মিউজিক নিয়ে আসছে তাদের ভ্যালেন্টাইন ধামাকা। ‘মায়া বাড়াইছে’ শিরোনামের এক গান করেই যিনি ভক্ত- শ্রোতাদের মনে মায়া বাড়িয়েছেন, নিজের গায়কীর যাদুতে শ্রোতাদের বেঁধেছেন ভালোবাসার বাধনে তিনি রুখসানা রূপসা। এবার তিনি নিয়ে আসছেন তার নতুন গান ‌‌’তুই বিহনে’।

গীতিকবি জামাল হোসেনের কথায় গানটির সুর করেছেন প্রিন্স রুবেল আর সঙ্গীতায়োজনে ছিলেন ইবনে রাজন। বিশ্ব ভালোবাসা দিবসে গানটি প্রকাশ করবে রঙ্গন মিউজিক। প্রিয় মানুষকে কাছে পাওয়ার আকুতি নিয়ে নির্মিত হয়েছে গানটির ভিডিও। এই ভিডিওতে অভিনয় করেছেন টিভি মিডিয়ার পরিচিত দুই মুখ শপথ ও নাইরুজ সিফাত।

শপথ অসংখ্য বিজ্ঞাপণে কাজ করেছেন।ইতিমধ্যেই বিকাশের বিজ্ঞাপন দিয়ে সবার নজর কেড়েছেন। আর নাইরুজ সিফাত অপরাজিতা নাটকে অভিনয় করে আসেন আলোচনায়। তার অভিনীত ‌’ ঢাকা ড্রিম’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় আছে। এছাড়া তার অভিনীত “গিরগিটি” নামের আরেকটি সিনেমার শুটিং চলছে। এতে তিনি অভিনয় করেছেন তাসকিনের বিপরীতে।

আর এই ব্যাস্ত দুই তারকাকে এক ফ্রেমে এনেছেন এই সময়ের আলোচিত মিউজিক ভিডিও নির্মাতা মাহিন আওলাদ। মিউজিক ভিডিও নির্মাণে ভিন্ন ধারার নির্দেশনা, মৌলিক গল্প সহ নানাবিধ কারণে মাহিন আওলাদ বেশ সুনাম কুড়িয়েছেন। ‘তুই বিহনে’ মিউজিক্যাল ফিল্মটির গল্প লিখেছেন সেলিম আহমেদ।

নিজের নতুন গান নিয়ে রূপসা জানালেন, -‌’ অসাধারণ একটি গান। জামাল ভাইয়ের কথায় অন্য করম একটা আবেগ থাকে। সেটা এই গানে পেয়েছি। সুর-সঙ্গীতও দারুন হয়েছে। আমি আমার গায়কীর সর্বোচ্চটা দিয়েছি। আর মাহিন আওলাদ এর মিউজিক ভিডিও মানেই ভিন্ন কিছু। যা ইতিমধ্যে দর্শক প্রমাণ পেয়েছেন। এই ভিডিওটিও তার ব্যাতিক্রম নয়। আশা করছি গান-ভিডিওতে দর্শক নতুন কিছু পাবে। আগামী ১৪ ফেব্রুয়ারি, শুক্রবার রঙ্গন মিউজিকের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে ‘তুই বিহনে’ গানটির অডিও-ভিডিও।

About সময় এক্সপ্রেস নিউজ ডেস্ক

এ সম্পর্কিত আরো খবর

দীঘির এক ছবিতেই উত্তপ্ত সোস্যাল মিডিয়া, পরিচয় মিলেছে সাথের যুবকের

শিশুবেলাতেই একটি মোবাইল অপারেটরের বিজ্ঞাপনে মডেল হয়ে সাড়া ফেলে দিয়েছিলেন দীঘি। এরপর ‘চাচ্চু’, ‘দাদী মা’, …

‘মিডিয়া জগতের ক্লিন ইমেজের গ্লামারকন্যা শ্রাবণী সিনহা ‘

শ্রাবনী সিনহা। এই সময়ের গ্লামার অভিনেত্রীদের মধ্যে অন্যতম একজন। নিজের যোগ্যতাকে কাজে লাগিয়ে এগিয়ে যেতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *