সংবাদ শিরোনাম
Home / সারাদেশ / নোয়াখালী জেলা সমিতির কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হলেন ভিপি জসিম উদ্দিন চৌধুরী

নোয়াখালী জেলা সমিতির কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হলেন ভিপি জসিম উদ্দিন চৌধুরী

ঢাকাস্থ নোয়াখালী জেলা সমিতির কার্যনির্বাহী সদস্য নির্বাচন হলেন এক সময়ের তুখোড় ছাত্র নেতা সেনবাগ সরকারি কলেজের সাবেক ভিপি জসিম উদ্দিন চৌধুরী।

গতকাল ঢাকার পল্টনে রূপায়ন তাজে নোয়াখালী জেলা সমিতির কার্যনির্বাহী সভায় তাকে আগামী তিন বছরের জন্য কার্যনির্বাহী পরিষদের সদস্য পদে মনোনীত করেন।

একসময়ের তুখোড় এই ছাত্র নেতা রাজনীতির পাশাপাশি সমাজসেবামূলক বিভিন্ন কার্যক্রম অব্যাহত রেখেছেন। তিনি নোয়াখালীর সেনবাগের ছিলোনিয়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের পরপর ৬ বারের সফল সভাপতি হিসাবে দায়িত্ব পালন করে আসছেন। তাছাড়া তিনি কাদরা দাখিল বালিকা মাদ্রাসার তিনবারের সভাপতি অধ্যবধি সফলতার সাথে  দায়িত্ব পালন করে আসছেন।

ছিলোনিয়ায় কলেজ স্থাপনের অন্যতম এই উদ্যোক্তা জনপ্রিয় অনলাইন নিউজ সময় এক্সপ্রেস নিউজের প্রধান উপদেষ্টা হিসাবে নিয়োজিত আছেন।

উল্লেখ্য, রাজনীতি, ব্যবস্যা, সামাজিক ও গণমাধ্যমে অগ্রনী ভূমিকার পাশাপাশি তিনি ধর্মীয়ভাবে একজন ধর্মভীরু মুসলমান। গত তিনবছর ধরে প্রতিবছর তিনি নিজ খরচে একজন করে গরিব কিন্তু ধর্মভীরু মুসলমানকে প্রবিত্র ওমরাহ পালন করতে পাঠাচ্ছেন।

About নিজস্ব প্রতিবেদক

এ সম্পর্কিত আরো খবর

বলছি সেনবাগের এক গর্বিত সন্তানের কথা

টুম্পা সাহা। বাড়ি নোয়াখালীর সেনবাগ উপজেলায়। সেই ছোট্ট বেলায় মাকে হারিয়ে অনেকটা অসহায় হয়ে পড়া …

বিএসএফের বাধায় বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বন্ধ

ভারত-বাংলাদেশ উভয় দেশের সিএন্ডএফ এজেন্টদের আমদানি-রপ্তানি কাজে যাতায়াতে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ) বাধা দেওয়ায় দেশের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *