Home / সারাদেশ / `গ্রান্ড প্যালেস সিলেটে`র উদ্ভোদন ৩মার্চ – উৎসবের আমেজ সিলেট জুড়ে

`গ্রান্ড প্যালেস সিলেটে`র উদ্ভোদন ৩মার্চ – উৎসবের আমেজ সিলেট জুড়ে

আগামী ৩ মার্চ এস এ গ্রুপের চেইন হোটেল ৫ তারাকা মানের হোটেল গ্রান্ড প্যালেসের দ্বিতীয় শাখা সিলেটের শুভ উদ্ভোদন ও গ্রান্ড ওপেনিং অনুষ্ঠিত হতে যাচ্ছে।

আর উদ্ভোবনের মাধ্যমে এই প্রথম সিলেটবাসী পাচ্ছেন ৫ তারাকা মানের হোটেল। আর এই উপলক্ষে উৎসবের আমেজ বিরাজ করছে পুরো সিলেট শহরে।

আজ এক ভিডিও ভার্তায় এস এ গ্রুপের কো-অর্ডিনেটর হাসান মঞ্জুর বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, আগামী ৩ মার্চ বিকাল ৪টায় এস এ গ্রুপের গ্রান্ড প্যালেস হোটেলের সিলেট শাখার শুভ উদ্ভোদন হতে যাচ্ছে। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন জবাব এ.কে মোমেন এমপি, মাননীয় মন্ত্রী- পররাষ্ট্র মন্ত্রণালয়, জনাব জাহিদ আহসান রাসেল এমপি-মাননীয় প্রতিমন্ত্রী-যুব ও ক্রিয়া মন্ত্রণালয়, জনাব আরিফুল হক চৌধুরী- মাননীয় মেয়র সিলেট সিটি কর্পোরেশন, জনাব বদর উদ্দিন কামরান, সাবেক মেয়র-সিলেট সিটিকর্পোরেশন, জনাব নুরে আলম রুবেল-পরিচালক এসএ গ্রুপ, শামসুল আলম প্রান্ত- পরিচালক এসএ গ্রুপ সহ আরো অনেকেই।

অনুষ্ঠানটির সভাপতিত্ব করবেন এসএ গ্রুপের চেয়ারম্যান ও এস এ টিভি, এসএ পরিবহন ও গ্রান্ড প্যালেস হোটেলের ব্যবস্থাপনা পরিচালক জনাব সালাউদ্দিন আহমেদ।

উক্ত অনুষ্ঠানে সাংবাদিক, প্রশাসন, সরকারী কর্মকর্তা, আইনজীবি, ডাক্তার সহ সবাইকে উপস্থিত থাকার আহবান জানিয়েছেন কর্তৃপক্ষ।

এতে উদ্ভোদন পরবর্তী মঞ্চ মাতাবেন জনপ্রিয় কন্ঠ শিল্পী মমতাজ এমপি, ফকির শাহাব উদ্দিন, ইমরান, ঐশি সহ জাতিয় পর্যায়ের শিল্পীরা। সাংস্কৃতিক অনুষ্ঠানটি সিলেট কুশিয়ারা কনভেনশন সেন্টারে সন্ধা ৬ টায় অনুষ্ঠিত হবে।

এসএ গ্রুপের একটি প্রতিষ্ঠান গ্রান্ড প্যালেস হোটেল এন্ড রিসোর্টের উদ্বোধন 2 মার্চ বেলা 2 টায় বনার্ঢ্য শুভাযাত্রা ও 3 মার্চ উদ্বোধনি অনুষ্ঠান বিকেল 4 টায় এবং সন্ধ্যা 6 টায় কুশিয়ারা কনভেনশন হলে গালা কনসার্ট অনুষ্টিত হবে। সকলের উপস্থিতি কামনা করছি।

Posted by Hasan Manjur on Friday, February 28, 2020

About নাঈম সজল

এ সম্পর্কিত আরো খবর

করোনাঃ ত্রাণ দিতেও জানাতে হবে পুলিশকে

প্রাণঘাতী করোনাভাইরাস মোকাবিলায় অনেকেই অসহায়-দরিদ্রদের সাহায্য-সহযোগিতা করছেন। এর ফলে অনেকক্ষেত্রেই সামাজিক দূরত্ব বজায় থাকছে না। …

টানা ৩ দিন বৃষ্টির সম্ভাবনা

চলতি মাসের ৩, ৪ ও ৫ তারিখ (৭২ ঘণ্টা) দেশের বিভিন্ন এলাকায় বৃষ্টি অথবা বজ্রসহ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *